🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

টাম্পাকোর ঘটনায় মালিকসহ ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা


❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০১৬ ফিচার
গাজীপুর  প্রতিনিধি-
টঙ্গী বিসিক শিল্পনগরীতে টাম্পাকো ফয়েলস লিমিটেডের কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় মালিক সৈয়দ মকবুল হোসেনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
screenshot_4শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় কুমার চক্রবর্তী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলায় প্রধান আসামি করা হয়েছে কারখানার মালিক মকবুল হোসেনকে। এছাড়া মামলায় কারখানা মালিকের ছেলে, মেয়ে, মেয়ের জামাইদেরও আসামি করা হয়।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) একই থানায় মালিকসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন ওই কারখানার নিহত শ্রমিক জুয়েলের বাবা আব্দুল কাদের। এখন পর্যন্ত ওই মামলায় কোনো আসামিকে গ্রেফতার করা যায়নি।
প্রসঙ্গত, শনিবার (১০ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে ওই কারখানায় বিস্ফোরণের ফলে কারখানার ভেতরে আগুন ধরে যায়। এ সময় ভবনের সামনের গেটে দায়িত্বরত নিরাপত্তাকর্মী, রিকশাচালক ও দুই যাত্রীসহ ১৪ জন ঘটনাস্থলে এবং পরে হাসপাতালে ১১ জন নিহত হন। সব মিলিয়ে এখন পর্যন্ত নিহতের সংখ্যা ৩৪ জন। এতে আহত হয়েছেন ৪০ জনের বেশি এবং নিখোঁজ রয়েছেন ১০ জন। আহতদের অনেকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও টঙ্গীসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।