সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেম প্রত্যাখান করায় বখাটেদের নির্মমতার বলি হতে হবে আর কত স্কুল ছাত্রীকে ?

২:১০ পূর্বাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, অপরাধ, আলোচিত, স্পট লাইট

মেহেদী হাসান সোহাগ-স্টাফ রিপোর্টার।সময়ের কণ্ঠস্বর ঃ

জেলার কালকিনি উপজেলার ডাসার থানার নবগ্রাম ইউনিয়নের আলিসার কান্দি গ্রামে রবিবার সকালে নিতু মন্ডল নামের এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের বখাটে মিলন মন্ডল। পুলিশ ঐ বখাটেকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার ডাসার থানার নবগ্রাম ইউনিয়নের আলিসার কান্দি গ্রামের নির্মল মন্ডলের মেয়ে নিতু মন্ডলকে দীর্ঘদিন ধরে প্রতিবেশি বিরেন মন্ডলের ছেলে মিলন মন্ডল উক্তক্ত্য করে আসছিলো। নিতু মন্ডল প্রতিদিন স্কুলে যাওয়া আসার পথে মিলন প্রেমের প্রস্তাব দিতো।
এরই জের ধরে রবিবার সকালে স্কুলে যাবার পথে ঐ বখাটে নিতুকে বাধা দেয়। এসময় ঐ বখাটে দেশীয় অস্ত্র দিয়ে নিতুর পেটে, পিঠে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় ঐ ছাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে বখাটে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা ঐ ছাত্রীকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই মারা যায়। এসময় স্থানীয়রা ঐ বখাটেকে ধাওয়া করে ধরে করে পুলিশে দেয়।

dashar-03-1

নিহত নিতুর সহপাঠিরা জানান, আমরা দ্রুত মিলনের ফাসির দাবী জানাই। যাতে করে এমন ঘটনার আর না ঘটে।

নিহতের বাবা নির্মল মন্ডল বলেন, আমার মেয়েকে এভাবে মিলন হত্যা করতে পারে তা কখনও কল্পনাও করিনি। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

নিহতের মামা উত্তম অধিকারী বলেন, আমরা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্শন করে বলছি, মিলন মন্ডলকে এমন শাস্তি দেয়া হোক যাকে এমন ঘটনা আর না ঘটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাসির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, বখাটেকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে করবে এবং মামলার প্রস্তিতি চলছে।

এ ব্যাপারে মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় জড়িত সন্দেহে মিলন মন্ডল নামের একজনকে আটক করা হয়েছে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।