মাত্র ক’দিনের পরিচয়ে কাউকে বিশ্বাস করার ভয়ানক শাস্তিই কি পেলো কিশোরী ?

❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ Breaking News, অপরাধ, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

নোয়াখালী জেলা প্রতিনিধি, সময়ে কণ্ঠস্বর-

একজন ১৭ বছরের কিশোরী আর অন্যজন ২৭বছরের  যুবক। মাত্র কিছুদিন আগে মোবাইল ফোনে পরিচয়ের সুত্র ধরে সম্পর্ক দুজনের।  এরই মধ্যে কিশোরীর সাথে দেখা করার ইচ্ছে প্রকাশ করে যুবক। এতদিন কথা বলে বেশ ভালোই মনে হয়েছিলো কিশোরীর । তাই আর না বলা হয়নি যুবককে তার । পুর্বপরিকল্পনা অনুযায়ী   ঘটনার দিন বিকেলে  সরল মনেই বাসা থেকে বেরিয়ে যুবকের সাথে বেড়াতে গিয়েছিলো কিশোরী। একবার হয়তো ভুলেও কল্পনা করেনি আর কিছুক্ষন পরেই সরল বিশ্বাসে সেই যুবকের সাথে বাইরে বের হবার ভয়ংকর খেসারত দিতে হবে তাকে।

সন্ধ্যা নামতেই জঙ্গলের ভেতরে নিমিষেই তরুনীর সব বিশ্বাস ভেঙ্গে দিয়ে সেই যুবক তাকে ধর্ষণ করে বন্ধদের সাহায্য নিয়ে। শুধু তাই নয় সেখানে অনেক রাত অবধি সেই কিশোরী অস্ত্র আর ভয়ভিতীর মুখে ক্রমাগত উপর্যপুরি  গণধর্ষণের শিকার  হয় যুবকের বন্ধুদের কাছেও।

ঐ কিশোরী জানিয়েছে, বন্ধুত্বের হাজারো দোহাই আর্তচিতকার কিছুই গলাতে পারেনি পাষণ্ড ধর্ষকদের মন। বেশি চিতকার করলে তাকে সেদিন মেরেই ফেলতো তারা।

গত শনিবার সন্ধ্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের ‘মিনি কক্সবাজার’ খ্যাত মুছাপুর ক্লোজার এলাকার সংরক্ষিত বনে এ ঘটনা ঘটে।

ওই কিশোরীর বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায়। পার্শ্ববর্তী গ্রামের পূর্বপরিচিত প্রদীপ শীল নামে এক যুবকের সঙ্গে সে নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারে বেড়াতে গিয়েছিল।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা রোববার  মামলা করেছে। অভিযযোগ হাতে পেয়েই কিশোরীর প্রাথমিক জবানবন্দী নিয়ে  পুলিশ  তাতক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার মুল হোতাসহ অভিযুক্ত দুই যুবককে আটক করেছে।

noyakhali-girl-gangraped-by

কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ ফজলে রাব্বী সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে রবিবার মামলা করেছেন। মামলায় অভিযোগ করা হয়েছে, মুছাপুর ক্লোজার এলাকায় বেড়াতে গিয়ে ওই কিশোরী প্রথমে পরিচিত যুবকের দ্বারা এবং পরে কয়েকজন স্থানীয় বখাটে যুবকের দ্বারা ধর্ষণের শিকার হন। এ মামলায় প্রদীপ শীল (২৭) ও মো. নাজমুল হক সোহাগ (২৫) নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি জানান, প্রদীপের বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায়। তিনি আনসার সদস্য হিসেবে চট্টগ্রাম বন্দরে কর্মরত। আর মো. নাজমুল হক সোহাগ মুছাপুর ক্লোজার এলাকার সংরক্ষিত বনের অস্থায়ী বনপ্রহরী। প্রদীপকে আজ নোয়াখালীর বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে। আর নাজমুলকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোমবার তাঁকে আদালতে পাঠানো হবে।

অন্যদিকে ধর্ষণের শিকার কিশোরীর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা নোয়াখালী জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।