🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ইন্টারের কাছে হারলো হিগুয়েন-দিবালার জুভেন্টাস


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ খেলা

news_picture_36827_juventas1


স্পোর্টস আপডেট ডেস্কঃ

নামের প্রতি সুবিচার করতে পারলেন না গঞ্জালো হিগুয়েন ও পাওলো দিবালারা। ফেবারিটের তকমা নিয়ে মাঠে নেমেও ইন্টার মিলানের কাছে ২-১ গোলে হেরে গেছে তাদের দল জুভেন্টাস। এই পরাজয়ে লিগ টেবিলের শীর্ষস্থানটাও খুইয়েছে জুভরা।

চলতি মৌসুমে ইতালিয়ান সিরি`আয় ৪ ম্যাচ খেলে তিনটি জয় ও একটিতে হেরেছে জুভেন্টাস। ৯ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান দ্বিতীয়। শীর্ষস্থান দখলে নিয়েছে নাপোলি। সমসংখ্যক ম্যাচে হিগুয়েনের সাবেক ক্লাবটির সঞ্চয় ১০ পয়েন্ট। তৃতীয় স্থানে থাকা রোমার অর্জন ৭।

হাইভোল্টেজ ম্যাচটিতে আক্রমণভাগে লড়াইটা ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডদের মধ্যে! জুভেন্টাসের হিগুয়েন-দিবালা বনাম ইন্টারের বানেগা-ইকারদি। এই দ্বৈরথের মধ্যে আর্জেন্টিনার কোচ এদয়ার্দো বাউজা এগিয়ে রেখেছিলেন হিগুয়েন-দিবালা জুটিকে। সেটা আর বাস্তবে দেখা গেল না। উল্টো ইন্টারের বানেগা-ইকারদি জুটির কাছে হেরে মাথা নিচু করে মাঠ ছাড়লেন হিগুয়েন-দিবালারা।

তবে ম্যাচটিতে লিড পেয়েছিল জুভেন্টাসই। ৬৬ মিনিটে সুইস ডিফেন্ডার স্টেফান লিখস্টেইনার জাল কাঁপান ইন্টারের। স্বাগতিক ইন্টার মিলানকে সমতায় ফেরান মাউরো ইকারদি। ৪ মিনিটের ব্যবধানে দুর্দান্ত এক হেডে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। আর ইন্টারের পক্ষে জয়সূচক গোলটি করেন ইভান প্যারিসিক। ৭৮ মিনিটে জুভেন্টাসের জাল খুঁজে পান ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার।