🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কালকিনিতে স্কুল ছাত্রী নিতু হত্যাকারীর বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলা নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী নিহত নিতু মন্ডলের হত্যাকারী মিলন মন্ডলের ফাঁসির দাবিতে আজ সোমবার দুপুরে নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের অংশ গ্রহনে ওই এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

man

সমাবেশে বক্তব্য রাখেন নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহদেব বাড়ৈ, ডাসার থানার ওসি এমদাদুল হক, শিক্ষক রমেন্দ্রনাথ বাড়ৈ, দিপু মন্ডল ও ইউপি চেয়ারম্যান বিভুতি ভুষনসহ অনেকে। বক্তরা হত্যাকারীর বিচার দাবি জানিয়ে বলেন, নিতু হত্যাকারী মিলন মন্ডলের সঠিক বিচার হলে এদেশে আর কোন স্কুল ছাত্রীর এভাবে অকালে প্রান হাড়াতে হবেনা। তাই আমরা হত্যাকারী মিলন মন্ডলের ফাঁসি চাই। অপরদিকে বিভিন্ন মিডিয়ায় আজ সোমবার স্কুল ছাত্রী নিতুকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা এ আলোচিত সংবাদ প্রকাশের পর টনক নড়ে মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলার বিভিন্ন সচেতন মহলের মাঝে।

এ সংবাদ দেখে আজ সোমবার সকালে নিহত স্কুল ছাত্রী নিতুর বাড়ি কালকিনি উপজেলার নবগ্রাম এলাকার আইলসাকান্দি গ্রাম পরিদর্শন করেন মাদারীপুর জেলা প্রশাসক কামাল উদ্দিন, জেলা পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাম্মী আক্তারসহ প্রশাসনের আরও কর্মকর্তা বৃন্দ। এ সময় তারা নিহত নিতুর শোকাহত পরিবারকে শান্তনা দেন এবং হত্যাকারী মিলন মন্ডলকে আইনের মাধ্যমে সঠিক বিচার করা হবে বলে আস্বাশ প্রকাশ করেন।

এরপর নিহত নিতুর পরিবারের মাঝে তারা নগদ ২০ হাজার টাকা সাহায্যে প্রদান করেন। প্রশাসনের কাছে নিহত নিতুর বাবা নির্মল মন্ডল বার-বার মূর্ছা গিয়ে বলেন, আমি কোন কিছু চাইনা। আমি শুধু আমার মেয়ের হত্যার সঠিক বিচার চাই। কারন সঠিক বিচার হলে এদেশে আর কোন বাবার সন্তান অকালে প্রান হাড়াতে হবেনা।

উল্লেখ্য, নবগ্রাম এলাকার আইলসাকান্দি গ্রামের নির্মল মন্ডলের স্কুল পড়ুয়া মেয়ে নিতু মন্ডলকে একই এলাকার বিরেন মন্ডলের বখাটে ছেলে মিলন মন্ডল বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তার এ প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিলন মন্ডল ক্ষিপ্ত হয়ে স্কুলে যাওয়ার পথে নিতুকে ধারালো চাক্কু দিয়ে কুপিয়ে হত্যা করে। গত রবিবার সকালে এ হত্যাকান্ড ঘটে।