🕓 সংবাদ শিরোনাম

 ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তারটাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

‘আমি সাধারণ সম্পাদক পদে প্রার্থী নই’


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের আগামী জাতীয় সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে জল্পনা কল্পনা উড়িয়ে দিয়েছেন দলের সভাপতি মন্ডলীর সদস্য ওবায়দুল কাদের। সোমবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মিট দ্য প্রেস অনুষ্ঠানে তিনি গণমাধ্যমকে করে বলেন, এ বিষয়ে কোনো সংবাদ প্রকাশ হলে তিনি বিব্রত হন।

%e0%a6%93%e0%a6%ac%e0%a6%be%e0%a7%9f%e0%a6%a6%e0%a7%81%e0%a6%b2-%e0%a6%95%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0সেতুমন্ত্রী বলেন, ‘কিছু দিন যাবৎ বিভিন্ন পত্র-পত্রিকায় দেখছি, আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হচ্ছি – এ ধরনের সংবাদ প্রকাশ করা হচ্ছে। কিন্তু এসব সংবাদের কোনো ভিত্তি নেই। আমি সাধারণ সম্পাদক পদে দাঁড়াচ্ছি না।’

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আমি কোনো প্রার্থী নই। দয়া করে কেউ এ ধরনের সংবাদ প্রচার করে আমাকে বিব্রত করবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের মধ্যমণি। তিনি যা বলবেন, তা-ই হবে।

সড়কমন্ত্রী বলেন, ‘আমি তোমার সময়ের আগে নয়, তোমার ভাগ্যের চেয়ে বেশি’এই নীতিতে বিশ্বাসী।’

ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।