ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে আত্রাইয়ের নিতাই চন্দ্র রাণীনগরে আটক

❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রাস্তায় মটরযান তল্লাশিকালে গ্রাম পুলিশের হাতে নিতাই চন্দ্র (৩০) নামের এক ভুয়া ডিবি পুলিশকে আটক করা হয়েছে। আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইল ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়।

atok

রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহিল জামান সময়ের কণ্ঠস্বরকে জানান, আটক নিতাই চন্দ্র পারইল ইউনিয়ন পরিষদে গিয়ে সে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার একটি ডিবি পুলিশের পরিচয়পত্র দেখায় এবং রাস্তায় মটরযান তল্লাশির জন্য তাকে পরিষদ থেকে সহযোগিতার আহ্বান জানান। এ সময় স্থানীয় চৌকিদার গোলাপ চন্দ্রকে সঙ্গে নিয়ে একটি মোটর সাইকেল আটক করে ৭ শত টাকা হাতিয়ে নেয়। কিছু পরে টাকাগুলো ফেরত দেয়।

এ সময় তার গতিবিধি সন্দেহজনক হলে গোলাপ চন্দ্র থানা পুলিশকে বিষয়টি জানালে থানা পুলিশ নওগাঁ ডিবি অফিসে খোঁজ খবর নিয়ে সাজ্জাদ হোসেন নামের কোন অফিসার নেই জানালে তাকে আটক করে। এরপর থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে আত্রাই উপজেলার তিলাবদুরি গ্রামের মৃত জতিস চন্দের ছেলে বলে জানা গেছে।

তবে তার নিকট থেকে উদ্ধারকৃত ডিবির ভুয়া পরিচয় পত্রে নিজেকে সাজ্জাদ হোসেন, পিতা রাজ্জাক হোসেন প্রাং, গ্রাম: শাড়াই, থানা কাহালু, জেলা বগুড়া উল্লেখ রয়েছে। তবে মূলত সে ওই উপজেলায় একটি হোটেলে কারিগর হিসেবে কর্মরত ছিল বলে পুলিশ সূত্রে জানা যায়।