🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ভূরুঙ্গামারীতে ট্রাক চাপায় ইউ’পি সদস্য নিহত


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম- কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ট্রাক চাপায় মটর শ্রমিক নেতা ও ইউনিয়ন পরিষদ সদস্য সুরুজ্জামান সুজা (৪২) নিহত হয়েছে। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজা উপজেলার জয়মনির হাট ইউনিয়নের ছোট খাটামারী গ্রামের মুক্তি যোদ্ধা আজিজুল হকের পুত্র।

xe573tm44qn817i_image_1468498067ভুরুঙ্গামারী থানা পুলিশ জানায়, সকালে ভূরুঙ্গামারী থেকে রংপুর গামী একটি ট্রাক (রংপুর ট-১১-০২৩৬) জয়মনিরহাট বাজারের নিকট বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী জয়মনির হাট ইউনিয়ন পরিষদ সদস্য ও মটর শ্রমিক নেতা সুজাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ঘাতক ট্রাক চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ভুরুঙ্গামারী থানা পুলিশ ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।