সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গাজীপুরের ট্রাফিক বিভাগের উদ্যেগে চৌরাস্তাতে ফ্রি ‘ওয়াইফাই’

৪:১৮ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

পলাশ মল্লিক, স্টাফ রিপোর্টার: গাজীপুরের চৌরাস্তার পুলিশ বক্সে দ্রুতগতির ইন্টারনেট সুবিধা সম্পন্ন ফ্রি ‘ওয়াইফাই’ সুবিধা চালু করেছে গাজীপুর ট্রাফিক বিভাগ। সোমবার সকাল থেকে সকলের জন্যে উন্মুক্ত এ ওয়াইফাই সেবা চালু করা হল।

wi-fi

গাজীপুর ট্রাফিক বিভাগের সিনিয়র এ এস পি সাখাওয়াত হোসেনের উদ্যেগে এবং ট্রাফিক বিভাগের সার্বিক সহযোগিতায় এ সেবাটি চালু করা হলো। চৌরাস্তাতে অবস্থান করা লোকজন যেন বিনা খরচে ইন্টারনেট ব্যবহার করতে পারে সে বিষয়টি মাথায় রেখেই এ ওয়াইফাই সেবা চালু করা হয়েছে বলে জানান এএসপি সাখাওয়াত হোসেন।

বেসরকারী প্রতিষ্ঠান ওয়ালটনের আর্থিক সহযোগিতায় গাজীপুর ট্রাফিক বিভাগের তত্বাবধায়নে চৌরাস্তাতে আধুনিক এ পুলিশ বক্সটি নির্মান করা হয় গত কয়েক দিন আগে। এ পুলিশ বক্সটি নির্মানের ফলে চৌরাস্তাতে কর্তব্যরত পুলিশের কাজের ক্ষেত্রে যে সমস্যা ছিল তা নিরসন হলো। পুলিশের পাশাপাশি যাত্রীদের বসার জন্যেও একটি স্থান রাখা হয়েছে এই পুলিশ বক্সটিতে।

ট্রাফিক পুলিশের এ সেবার বিষয়ে জানতে চাইলে ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র সুমন সরকার আমাদের জানান, গাড়ির জন্য বেশ কিছূ সময় আমাদের এ স্থানটিতে অবস্থান করতে হয়। ফ্রি ওয়াইফাই সুবিধা দেয়ার কারণে আমরা আমাদের প্রয়োজনীয় কিছু কাজ এখানে অবস্থান করা সময়ে সেরে নিতে পারব। এ কাজের জন্যে তিনি গাজীপুর ট্রাফিক পুলিশকে ধন্যবাদ জানান।