🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মাদারীপুরে নিতু হত্যার প্রতিবাদে মানববন্ধন


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ডাসার থানার নবগ্রাম হাই স্কুলের নবম শ্রেণির স্কুল ছাত্রী নিতু হত্যার ঘটনায় গতকাল রাতেই ডাসার থানায় মামলা হয়েছে। এই ঘটনায় আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে স্কুলের ছাত্র-ছাত্রীরা ও শিক্ষকরা দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নবগ্রাম হাইস্কুল মাঠে মানববন্ধন করেছে। এদিকে খুনের ঘটনায় অভিযুক্ত মিলনকে আজ আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

nitu

হত্যাকান্ডে জড়িত মিলনকে প্রধান আসামী করে নিহত নিতুর পিতা নির্মল মন্ডল বাদী হয়ে ডাসার থানায় হত্যা মামলা করেছে। ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

মাদারীপুরের কালকিনি উপজেলা জেলার ডাসার থানার নবগ্রাম ইউনিয়নের আলিসারকান্দি গ্রামে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুল ছাত্রীকে কুপিয়ে খুন করেছে। নিহত স্কুল ছাত্রী নিতু মন্ডল নবগ্রাম হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী। নিতু নবগ্রাম ইউনিয়নের আলিসার কান্দি গ্রামের নির্মল মন্ডলের মেয়ে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিলন মন্ডল নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত নবগ্রাম আলিসার কান্দি গ্রামে এলাকার বিরেন মন্ডলের ছেলে মিলন নামে এক কলেজ ছাত্র ওই স্কুল ছাত্রীতে উত্ত্যক্ত করে আসছিল। এই ঘটনার জের ধরেই স্কুল ছাত্রী বাঁধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই মারা যায় ওই স্কুল ছাত্রী।