শায়েস্তাগঞ্জে ধান ক্ষেত থেকে অজ্ঞাত শিশু উদ্ধার


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: দুই অথবা আড়াই মাস বয়সের শিশুটি কার? শিশুর স্বজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আজ সোমবার সকাল ৬টার দিকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার নুরপুর এলাকায় রেল লাইনের পাশের এক ধান ক্ষেতে শিশুটিকে পাওয়া গেছে। শিশুটি নুরপুর গ্রামের হোসেন মিয়ার পরিবারের কাছে রয়েছে।

sisu

স্থানীয় ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ফজলুল করিম জানায়, নুরপুর গ্রামের কৃষক কামাল মিয়া (৩৮) সকালে ক্ষেতে কাজে যাওয়ার পথে শিশু কান্নার আওয়াজ শুনতে পান। পরে কাছে গিয়ে শিশু দেখে কোলে তুলে নেয়। এ খবর এলাকায় জানাজানি হলে নারী-পুরুষ ঘটনাস্থলে ভিড় করে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, শিশুর কোনো স্বজন পাওয়া যাচ্ছে না। তাই নুরপুর গ্রামের হোসেন মিয়ার কাছে শিশুটিকে রাখা হয়েছে।

শায়েস্তাগঞ্জে ডাকাত মতিন গ্রেফতার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ব্রাহ্মণডোর থেকে ডাকাত আব্দুল মুকিত ওরফে মতিনকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার ভোর রাতে ব্রাক্ষণডোরা গ্রামে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। মতিন ব্রাহ্মণডোরা গ্রামের শুকুর আলীর পুত্র।

শায়েস্তাগঞ্জ থানার এস আই খালেক সময়ের কণ্ঠস্বরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চট্টগ্রাম থানায় একাধিক অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।