🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

এবার বাংলাদেশি ছবিতে কলকাতার মিমি চক্রবর্তী


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বাংলাদেশের সঙ্গে ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমার সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। যার ফলে দুই দেশের শিল্পীরা স্বাচ্ছন্দ্যে দু’ পাড়েই অভিনয় করতে পারছেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের নতুন একটি ছবিতে কলকাতার মিমি চক্রবর্তী অভিনয় করতে যাচ্ছেন।

mimi_skখোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশের কারুকাজ ফিল্মস প্রযোজিত নতুন একটি ছবির কাজ শুরু হচ্ছে খুব শীঘ্রই। সূত্রে জানা যায় রিয়াজুল রিজু'র পরিচালনায় নতুন এ ছবিটিতে কলকাতার মিমি চক্রবর্তীর সাথে বাংলাদেশের একজন প্রতিষ্ঠিত তারকা অভিনয় করবেন।

সূত্রটি আরো জানায়, ছবিটির বিষয়ে কিছুদিন আগে পরিচালক রিয়াজুল রিজু কলকাতা ঘুরে এসেছেন। এ বিষয়ে পরিচালক রিয়াজুল রিজু'র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি ভারতের কলকাতায় গিয়েছিলাম। সেটা ব্যক্তিগত কারণ। হ্যাঁ কিছু কাজের বিষয়ে অনেকের সাথেই কথা হয়েছে। দেখা যাক একটু আকর্ষণ থাক, আশা করছি দ্রুতই আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানতে পারবেন।

উল্লেখ্য, রিয়াজুল রিজু একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মাণ করেছিলেন 'বাপজানের বায়োস্কোপ' নামের একটি সিনেমা, যা গেল বছর মুক্তি পায়। ছবিটি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অফ সাউথ এশিয়, টরোন্টো সহ একাধিক আন্তর্জাতিক ফেস্টিভালে প্রদর্শিত এবং প্রশংশিত হয়।

এছাড়াও তার পরিচালনায় একাধিক ড্রামা সিরিয়াল, সিঙ্গেল নাটক, টেলিফিল্ম বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছে এবং তার প্রযোজনায় এসএ টিভিতে ইনভেস্টিগেটিভ ক্রাইম শো ‘খোঁজ’ ও ডকুমেন্টরি প্রোগ্রাম ‘চারপাশ’ প্রচারিত হয়েছে।