🕓 সংবাদ শিরোনাম

‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:১২

শুটিং সেটে মামার সাথে দেখা করতে গেলো ভাগ্নে..!

❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ বিনোদন

news_picture_36848_salman_khan_and_ahil1


বিনোদন ডেস্কঃ

মানালিতে চলছে সালমান খান অভিনীত কবির খান পরিচালিত ‘টিউবলাইট’ ছবির শ্যুটিং। মামার সঙ্গে দেখা করতে বাবার কোলে চড়ে শ্যুটিংয়ের সেটে হাজির হয়েছে ভাগ্নে আহিল। আহিল সালমানের বোন অর্পিতা খান ও আয়ুশ শর্মার ছেলে। আহিলকে পেয়ে আনন্দে দিশেহারা হয়ে গেছেন মামুজান সালমানও।

কবির খান পরিচালিত এই সিনেমার শ্যুটিং অনেক আগে থেকেই শুরু হয়েছে। সালমান-কবীর জুটির এটি তৃতীয় ছবি। অ্যাকশন-রোমান্স ‘এক থা টাইগার’ ছিল তাঁদের প্রথম ছবি। ২০১৫-তে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির দুরন্ত সাফল্যের পর ফের কবীর খানের ছবিতে দেখা যাবে সালমানকে।