🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

নিজেদের বানানো বোমায় প্রাণ গেল ৮ জঙ্গির..!


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ আন্তর্জাতিক

news_picture_36842_boma1


আন্তর্জাতিক ডেস্কঃ

বন্দুক-বোমা দিয়ে মানুষের জীবন কেড়ে নেওয়ায় তাদের পেশা! সেই পেশাই এবার বুমেরাং হয়ে আঘাত হানলো। মানুষ মারার জন্য যে বোমা তারা ৮ সিরিয়ান জঙ্গি, হাসির ছলে সেই বোমায় পৃথিবী থেকে বিদায় নিলেন তারা। সম্প্রতি এমনই একটি ভিভিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এতে দেখা যাচ্ছে, ৮ জন সিরিয়ান জঙ্গি একটি ঘরে বসে কথাবার্তা বলছে। তাদের সামনে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বোমা ও বন্দুক। এরই এক পর্যায়ে মোবাইলে একটি সেলফি তুলতে উদ্যোগী হয় তারা। কিন্তু মোবাইলের বোতাম টিপতেই ঘটে বোমার বিস্ফোরণ।

ধারণা করা হচ্ছে, বোমা বিস্ফোরণের জন্য জঙ্গিরা অনেক সময় রিমোট কন্ট্রোল হিসেবে মোবাইল ব্যবহার করে। এক্ষেত্রেও হয়তো সেটাই ঠিক করা ছিল। আর তারই ফল ভুগতে হল ওই ঘরে উপস্থিত জঙ্গিদের।