🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

আদালতে স্কুলছাত্রী নিতু হত্যার কথা স্বীকার মিলনের


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

মেহেদী হাসান সোহাগ, নিজস্ব প্রতিবেদক, মাদারীপুর- মাদারীপুরে ডাসার থানার নবগ্রাম হাই স্কুলের নবম শ্রেণির স্কুল ছাত্রী নিতু হত্যার ঘটনায় গতকাল রবিবার রাতেই ডাসার থানায় মামলা হয়েছে।

সেই খুনের ঘটনায় আজ সোমবার বিকালে মাদারীপুর সিনিয়র জুডিসীয়াল মেজিস্ট্রেট আদালতে আসামীকে হাজির করা হয়, প্রথমে পুলিশ ৭দিনের রিমান্ড আবেদন করে। পরে আসামি নিতু হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দিতে রাজী হয়। এর পর আসামীর হত্যার দায় স্বীকার করা জবানবন্দী রেখে ৬টার দিকে জেল হাজতে প্রেরন করে সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট ফোউজিয়া আফসা।

unnamedনিহত নিতুর মামলার তদন্ত কর্মকর্তা ডাসার থানার এস আই , মো. বায়েজিদ মৃর্ধা বলেন আজ সোমবার বিকালে নিহত নিতুর হত্যার আসামী মিলন মন্ডলকে আদালতে হাজির করলে। আসামি নিজেই হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে এবং তাকে সন্ধ্যায় জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উলেখ্য, মাদারীপুরের কালকিনি উপজেলা জেলার ডাসার থানার নবগ্রাম ইউনিয়নের আলিসারকান্দি গ্রামে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুল ছাত্রীকে কুপিয়ে খুন করেছে। নিহত স্কুল ছাত্রী নিতু মন্ডল নবগ্রাম হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী। নিতু নবগ্রাম ইউনিয়নের আলিসার কান্দি গ্রামের নির্মল মন্ডলের মেয়ে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে মিলন মন্ডল নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত নবগ্রাম আলিসার কান্দি গ্রামে এলাকার বিরেন মন্ডলের ছেলে মিলন নামে এক কলেজ ছাত্র ওই স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। এই ঘটনার জের ধরেই স্কুল ছাত্রী বাধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই মারা যায় ওই স্কুল ছাত্রী।