আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের স্লোগান নির্ধারণ

৮:৫৬ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের নতুন স্লোগান নির্ধারণ করা হয়েছে। ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’ এই স্লোগান নির্ধারণ করা হয়েছে। এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

154232_174সোমবার বিকেলে দলের ধানমন্ডীস্থ সভানেত্রীর কার্যালয়ে সম্মেলন উপলক্ষে গঠিত প্রচার ও প্রকাশনা উপ-পরিষদের এক বৈঠক শেষে একথা জানান তিনি।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের সম্মেলনের স্লোগান নির্ধারণ করে দিয়েছেন। এবার স্লোগান হবে, ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার।’

হাছান মাহমুদ বলেন, ‘বাংলাদেশের মানুষের হৃদয় জয় করার জন্য উন্নয়নের মহাসড়কের চাকা আরো বেগবান করা হবে। ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের হৃদয় জয় করতে চায় এ সম্মেলনের মাধ্যমে।’

তিনি আরো বলেন, ২০০৬ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময় দেশের অবস্থা কোথায় ছিল, ২০০৯ সালে আওয়ামী লীগের ক্ষমতায় আরোহন করার সময় দেশের অবস্থা কি ছিল এবং আওয়ামী লীগের দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর বর্তমানে দেশের অবস্থা কি এর তুলনামূলক তথ্য বিবরণী তুলে ধরার জন্য একটি বুকলেট সবার হাতে তুলে দেয়া হবে।