🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মহিলা মেম্বারের পরিবারের উপর যুবলীগ সম্পাদকের নেতৃত্বে হামলার অভিযোগ


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ অপরাধ, আলোচিত বাংলাদেশ, দেশের খবর, মফস্বল সংবাদ

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর ঃ সোনাগাজীর চর মজলিশপুর ইউনিয়নের বাংলা বাজার এলাকায় স্থানীয় মহিলা মেম্বার ফেরদৌস নিপার পরিবারের উপর যুবলীগ সেক্রেটারির নেতৃত্বে হামলা। নিপা জানান, পুর্ব শত্রুতার জেরে শুক্রবার সকাল ৯ টায় জাহাঙ্গীর তার সহযোগীদের নিয়ে তাদের বাড়ীর সামনে রাস্তায় তার ছেলে রুবেল (২৫) কে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে।

ছেলেকে উদ্ধারের চেষ্টা করলে তার স্বামী লাতু মিয়াকে চুরিকাঘাতে হত্যার চেষ্টা করে। গুরুতর অাহত অবস্থায় তাদেরকে সোনাগাজী হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অাত্নচিৎকারে স্থানীয়রা বেরিয়ে এসে জাহাঙ্গীরের কাছ থেকে অস্ত্রটি (শর্ট বন্দুক ) উদ্ধার করে।

তিনি অারো জানান, পুলিশকে অবহিত হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। জাহাঙ্গীর ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও, সরকার বাড়ীর জয়নাল অাবদীনের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের ভাগিনা।

leg-leader-2

প্রত্যক্ষদর্শীরা জানান, রুবেলের মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করেছে জাহাঙ্গীর। জাহাঙ্গীরের বিরুদ্ধে কয়েকটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। একই অস্ত্র দিয়ে এর অাগে গত সাপ্তাহে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারি সোহাগ খায়েরকে গুলি করেছিল যুবলীগের সেক্রেটারি ওমর ফারুক। ওই ঘটনায় ফারুককে প্রধান অাসামি করে মামলা হয়েছিল কিন্তু অস্ত্র উদ্ধার হয়নি এবং কেউ গ্রেফতার হয়নি।

সোনাগাজী মডেল থানার ওসি(তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অস্ত্রটি উদ্ধার করেছে।