🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কোম্পানীগঞ্জের এলাকার নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে আসতেছেন -সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


নিজস্ব  প্রতিনিধি  সময়ের কণ্ঠস্বর ঃসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করার বিষয়ে আগামী দুই-চার দিনের মধ্যেই তিনি সেখানে যাচ্ছেন। এছাড়া ক্লোজার এলাকাকে পর্যটন কেন্দ্র করার বিষয়েও কথা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) মিট দ্যা প্রেস অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

setu-minister-1

গত শনিবার কোম্পানীগঞ্জের মুছাপুর সি-বিচ এলাকায় ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয় এক কিশোরী। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে দু’জনকে আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। পরদিন এ সংক্রান্ত মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার এলাকা সম্প্রতি ‘মুছাপুর সি-বিচ’ নামে পরিচিতি লাভ করতে শুরু করেছে। বিশেষ করে গত বছরের রমজানের ঈদ থেকে এখানে প্রচুর দর্শনার্থীর আগমন শুরু হয়। ছুটির দিনগুলোতে ২৪ ঘণ্টায় প্রায় দশ হাজার দর্শনার্থী সেখানে যান।

স্থানীয় প্রশাসন থেকে নিরাপত্তার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখার দাবি করা হলেও বাস্তবে নিরাপত্তাব্যবস্থা খুবই নাজুক বলে অভিযোগ দর্শনার্থীদের।
মূলত আগে থেকেই এই এলাকার বাসিন্দারা সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কিত। শনিবার সেখানে দর্শনার্থী তরুণীকে গণধর্ষণের ঘটনায় আতঙ্ক আরো বেড়েছে।

সোমবার ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, মুছাপুর ক্লোজার এলাকায় পর্যটন কেন্দ্র করার বিষয়ে পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদসহ সংশ্লিষ্টদের সঙ্গে তিনি কথা বলেছেন।

তিনি বলেন, মুছাপুর ক্লোজার এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে আমরা ব্যবস্থা নিচ্ছি। সেখানে বর্তমানে অস্থায়ী পুলিশ ক্যাম্প আছে। স্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপনের বিষয়ে নির্দেশ দেয়া হয়েছে। এসব বিষয়ে ব্যবস্থা নিতে আমি নিজেই দুই-চার দিনের মধ্যে সেখানে যাচ্ছি। সরাসরি স্পটে গিয়েই সমস্যাগুলোর সমাধান করব।