মহানবীর রওজা মোবারকে খালেদা জিয়া।


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ Breaking News, আন্তর্জাতিক, জাতীয়, ফিচার

সময়ের কণ্ঠস্বর আন্তর্জাতিক ডেস্কঃ মদিনায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) রওজা জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। ছেলে তারেক রহমানসহ পরিবারের সদস্যদের নিয়ে রোববার রাতে বিএনপি চেয়ারপার্সন মদিনায় পৌঁছেন বলে তার সফরসঙ্গী এনামুল হক চৌধুরী জানিয়েছেন।

তিনি বলেন, তারা দেশ ও দেশবাসীর কল্যাণে দোয়া করেছেন। পরে ম্যাডামসহ তার পরিবারের সদস্যরা মসজিদুন নববীতে নামাজ আদায় ও ইবাদত-বন্দেগী করেন।

modina-khaleda-2016-9

আগামী ২২ সেপ্টেম্বর ২০১৬ রোজ বৃহস্পতিবার  পবিত্র হজ্ব পালন শেষে সৌদী  আরব হতে  দেশে ফিরবেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকেল ৫টায় সৌদী এয়ার লাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

এর আগে গত রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬ দুপুরে নয়াপল্টন বিএনপির কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, আগামী ২২ সেপ্টেম্বর হজ্ব পালন শেষে খালেদা জিয়া দেশে ফিরে আসলে সেদিন তাকে যথোপযুক্ত সংবর্ধনা দেয়া হবে।

উল্লেখ যে, গত ৭ সেপ্টেম্বর সৌদী বাদশাহর রাজকীয় অতিথি হিসেবে হজ্ব পালন করতে যান বেগম খালেদা জিয়া। পরবর্তীতে লন্ডন থেকে বড় ছেলে তারেক রহমান তার পরিবারসহ এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পরিবারের সদস্যরা হজ্ব পালন করতে সৌদি আরবে যান।