অটো রিকসা ও অটো টেম্পু শ্রমিক ফেডারেশনের কমিটি গঠন

২:২২ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ মফস্বল সংবাদ

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: ৫১ সদস্য বিশিষ্ট অটো রিকসা, অটো টেম্পু শ্রমিক ফেডারেশনের নীলফামারী জেলা কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি জেলা শহরের দেওয়ান আলমগীর মার্শাল স্মরণী চৌরঙ্গি মোড়স্থ সংগঠনের কার্যালয়ে ওই কমিটি গঠন করা হয়।

talab

কমিটিতে দেওয়ান মুজিবুদৌলা জকি (সভাপতি), আবু তালেব (সাধারণ সম্পাদক), শাহিন আলম (সাংগঠনিক সম্পাদক) নির্বাচিত হন এছাড়া কমিটিতে উল্লেখ যোগ্যদের মধ্যে রয়েছেন আনোয়ার হোসেন (সহ-সভাপতি), আব্দুল্লাহ আল মামুন জুয়েল (অর্থ সম্পাদক), শফিকুল ইসলাম (দফতর সম্পাদক), শেখ মোঃ ইব্রাহিম আলী (প্রচার সম্পাদক) ও মিঠু চৌধুরী (আইন সম্পাদক)।

কমিটির শীর্ষ পদগুলোর মধ্যে সহ-সভাপতি পদে ৮ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪ জন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ৩ জনকে রাখা হয়েছে। ৮ জন রয়েছেন কার্যকরী সদস্য হিসেবে।

এছাড়া উপদেষ্টা পরিষদে নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদকে প্রধান উপদেষ্টা করে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও বিশিষ্ঠ ঠিকাদার দেওয়ান বিপ্লব আহমেদকে রাখা হয়েছে উপদেষ্টা হিসেবে। নবগঠিত কমিটির সভাপতি মুজিবুদৌলা জকি জানান, অটো রিকসা ও অটো টেম্পু শ্রমিকদের স্বার্থ সংরক্ষণে সংগঠনটি নিবেদিত হয়ে কাজ করবে।