🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

গোসল করতে নেমে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মা-মেয়েসহ তিনজনের


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ Breaking News, ফিচার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একটি খালে গোসল করতে নেমে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়েসহ তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার চর ধলেশ্বরী এলাকার ধলেশ্বরী নদীর শাখা খালে এ দুর্ঘটনা ঘটে।

1473335704নিহতরা হলেন- কৃষ্ণা রানী (৩০), তার মেয়ে শান্তি রানী (৭) ও সৌদি প্রবাসী মাসুদ (৩৩)।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান, নদীতে ওই তিনজন গোসল করছিলেন। বিদ্যুতের খুটি সংস্কার করার সময় একটি তার ছিড়ে নদীতে পড়লে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।