🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সিরাজগঞ্জে ‘জেএমবি’র চার সদস্য আটক


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

সিরাজগঞ্জ প্রতিনিধি- সিরাজগঞ্জের সলঙ্গায় জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) জেলা আমির জয়নাল আবেদীনসহ চারজনকে আটকের দাবি করেছেন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা।

sirajgonjমঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে সলঙ্গা থানার এরান্দহ গ্রামে জেলা জেএমবির শায়েখ জয়নাল আবেদীনের বাড়িতে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সলঙ্গা থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, সলঙ্গা এরান্দহ বাজার এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে সিরাজগঞ্জ জেলা জেএমবির শায়েখ জয়নাল আবেদীন (৫৫), তার দুই ছেলে বোরহান উদ্দিন (২৮), ইমরান আলী (২৬) ও কাজিপুর থানার গান্ধাইল দক্ষিণপাড়ার মৃত ইছাহাক উদ্দিনের ছেলে জেএমবির জেলার শাখার কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক (৪৯)।

ডিবির ভাষ্য, আজ ভোররাতে সলঙ্গা থেকে চার ব্যক্তিকে আটক করা হয়েছে। তাঁরা জেএমবির সদস্য। অভিযানকালে তাদের কাছ থেকে ৩০টি জিহাদি বই, বোমা তৈরির উপকরণ, বেশ কিছু লোহার বল ও কাচের টুকরো জব্দ করা হয়। তাদেরকে পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।