🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সানির কারণে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছেঃ রাখি


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ বিনোদন

news_picture_36881_rakhi-_sunny1


বিনোদন ডেস্কঃ

বলিউডে একসময় আইটেম কুইন হিসেবে পরিচিত ছিলেন নানা বিতর্কের রানি রাখি সাওয়ান্ত। কিন্তু বর্তমানে তার সময়টা ভালো যাচ্ছে না। আইটেম গানে তেমন আর ডাক পান না রাখি।

সাবেক পর্নস্টার সানি লিওনের বলিউডে অভিষেকের পর থেকেই তার খাওয়া উঠে গেছে। তাই তো যে কোনো কিছুতেই সানিই তার আক্রমণের শিকার।

সম্প্রতি মুক্তি পেয়েছে রাখির নতুন সিনেমা `এক কাহানি জুলি কি`। সিনেমা দর্শকদের প্রেক্ষাগৃহে টানতে পারেনি।ছবি মুক্তির আগে সেন্সর বোর্ডের সমালোচনা করে বিতর্কের জন্ম দিয়েছিলেন। সংবাদ সম্মেলন করে সেন্সর বোর্ডের ব্যাপক সমালোচনা করেন তিনি। ওই সময় সানি লিওনের অতীত পর্ন জীবনের প্রসঙ্গ টেনে আনেন রাখি।প্রায়ই সানিকে খোঁচা দিয়ে কথা বলেন বিতর্কিত এ নায়িকা। সানির কারণে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে, দেশে ধর্ষণ বাড়ছে-এমন মন্তব্যও করেছেন রাখি।

প্রায়ই সানিকে খোঁচা দিয়ে কথা বলেন বিতর্কিত এ নায়িকা। সানির কারণে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে, দেশে ধর্ষণ বাড়ছে-এমন মন্তব্যও করেছেন রাখি।আবারও তার আক্রমণের শিকার সানি। তাকে উদ্দেশ করে রাখি বলেছেন, সানির উচিত পর্ন সিনেমায় ফিরে যাওয়া।

শাহরুখের নতুন সিনেমা ‘রইস’-এর আইটেম গানে সানিকে রাখার বিষয়ে রাখি বলেন, এটা শাহরুখের কাজ নয়। অন্য কেউ এটা করেছে। হয়তো প্রযোজকরা টাকা নিয়ে কাজটি করেছে।

তিনি বলেন, সে কত আইটেম ডান্স করবে? ওর আসল কাজ তো পর্ন সিনেমা করা।

এই বিভাগ থেকে আরও পড়ুন :