• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

কুমিল্লায় এলজি ও দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল হোসেন, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় ১টি এলজি ও দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। আজ মঙ্গলবার ভোররাতে চৌদ্দগ্রাম উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

osro-soho-atok

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এস আই মোঃ সহিদুল ইসলাম, এস আই শাহ কামাল আকন্দ পিপিএম, এএসআই মোঃ নজরুল ইসলাম, এএসআই মোঃ কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ আজ মঙ্গলবার ভোররাতে চৌদ্দগ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে।

এ সময় উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হইতে ১টি এলজি (আগ্নেয়াস্ত্র), ১টি রামদা ও ১টি মোটর সাইকেলসহ কুলিয়ারার জয়নাল আবেদীনের ছেলে মোঃ মিনহাজুল আবেদীন রাব্বী (২৩), মিজানুর রহমানের ছেলে মোঃ ইব্রাহীম আজাদ (২৭), পাতড্ডা নতুন বাড়ির মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে মোঃ ইফতেখার আহম্মেদ (২৫) কে গ্রেফতার করে।

এস আই শাহ কামাল আকন্দ পিপিএম সময়ের কণ্ঠস্বরকে জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কের বিভিন্ন স্থানে ছিনতাই ও অন্যান্য অপরাধ মূলক কর্মকাণ্ড করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোররাতে আসামীদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।