সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনায় র‌্যাবের অভিযানে যৌন উত্তেজক এনার্জি ড্রিংক কারখানার সন্ধান : আটক ৩

৮:৩৩ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০১৬ দেশের খবর, রাজশাহী

ytu


পাবনা প্রতিনিধি:

পাবনা শহরের শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকায় র‌্যাবের অভিযানে একটি যৌন উত্তেজক নকল ও ভেজাল এনার্জি ড্রিংক কারখানার সন্ধান মিলেছে। এসময় আটক করা হয় তিনজনকে। মঙ্গলবার দুপুরে এ অভিযান চালানো হয়। আটককৃতদের মধ্যে দুইজনকে জেল জরিমানা এবং একজনকে জেলহাজতে পাঠানো হয়।

র‌্যাব জানায়, শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকার ফারুক হোসেনের একটি বাসা ভাড়া নিয়ে মনিরুল ইসলাম ও আব্দুল কাদের নামের দুই ব্যক্তি বিএসটিআই এর অনুমোদন ছাড়া তাদের কারখানায় নকল-ভেজাল যৌন উত্তেজক এনার্জি ড্রিংক তৈরী এবং বাজারজাত করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার বীনা রানী দাশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হামিদুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

এ সময় কারখানা থেকে ১৩ রকমের বিপুল পরিমাণ যৌন উত্তেজক নকল এনার্জি ড্রিংক ও তৈরীর সরঞ্জাম জব্দ করে। এছাড়া বাড়ির মালিক ফারুক হোসেনের ঘর থেকে মানুষের মাথার একটি খুলি ও একটি তলোয়ার উদ্ধার করা হয়। আটক করা হয় তিনজনকে। পরে ভ্রাম্যমান আদালতে দুই অসাধু ব্যবসায়ীকে ৬ মাস করে কারাদন্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া বাড়ির মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়। পরে জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন-পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া মহল্লার মৃত জুড়ান প্রামানিকের ছেলে মনিরুল ইসলাম (৩৫), একই এলাকার আফাজ উদ্দিন খানের ছেলে আব্দুল কাদের (৩৪) এবং জেলহাজতে পাঠানো বাড়ির মালিক শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকার মৃত এনায়েত হোসেনের ছেলে ফারুক হোসেন (৩৮)।