বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে, ঘুমন্ত দম্পতির মৃত্যু


❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ Breaking News, ফিচার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী- বাসচালক কখন যে ঘুমিয়ে পড়েছিলেন কেউই টের পাননি। টের পাননি চালকের সহকারীও। মধ্যরাতে যাত্রীরা সব গভীর ঘুমে। এসময় নিয়ন্ত্রণহীন বাসটি ঢুকে পড়ে সড়কের পাশের এক বাড়িতে। এতে ঘটনাস্থলেই বাসচাপায় প্রাণ হারান ঘুমন্ত স্বামী ও স্ত্রী।

rajshahi-accident_25548_1474427142বুধবার দিনগত রাত ২টার দিকে রাজশাহী নগরীর সিটি বাইপাস সড়কের বহরমপুর রেলক্রসিং এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অন্তত আরো ১৫ জন অাহত হয়েছেন। তবে আহতদের নাম পাওয়া যায়নি।

নিহতরা হলেন, একই এলাকার বশির (৪০) ও তার স্ত্রী রেশমা (৩৮)। তবে অলৌকিকভাবে অক্ষত রয়েছে নিহত দম্পতির তিন শিশু সন্তান। বর্তমানে নিহতদের মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা কেয়া পরিবহনের একটি বাস নগরীর বহরমপুর সিটি বাইপাস এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রেল গেটের গার্ডরুম গুড়িয়ে দেয়। এসময় ওই রুমে থাকা ঘুমন্ত স্বামী-স্ত্রী ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় আরো ১৫ জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ জানিয়েছেন, বাসচালককে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে। দম্পতির মৃত্যুর ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে। ঘাতক বাসটিকে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।