সিরাজগঞ্জে দুই ব্যক্তির লাশ উদ্ধার

২:৪৬ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী থেকে তারা মন্ডল (৪০) নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বহুলী ইউনিয়নের রাজাপুর গ্রামের মোজদার মন্ডলের ছেলে। গতকাল মঙ্গলবার রাত ১১টায় রাজাপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ বুধবার সকালে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

las-uddar

বহুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন সরকার জানান, মঙ্গলবার দুপুরে মোজদার মন্ডলের বাড়ির লোকজন সিএনজি চালক তারা মন্ডলকে রেখে অন্য বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যায় বাড়ি ফিরে ঘরের মধ্যে তারা মন্ডলের লাশ দেখতে পায়।

বাড়ির লোকজনের ধারনা তাকে কেউ হত্যা করে ঘরের মধ্যে লাশ রেখে পালিয়ে গেছে। এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা নিশ্চিত করতে লাশের ময়না তদন্তের সিদ্ধান্ত নেয়া হয়। পরে বিষয়টি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করা হয়।

এদিকে, সিরাজগঞ্জের শাহজাদপুরে অজ্ঞাত এক যুবকের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে শাহজাদপুর শিশু হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এস আই) কমল কুমার দেবনাথ সময়ের কণ্ঠস্বরকে জানান, আজ বুধবার সকালে উপজেলা পরিষদের পুকুরপাড় এলাকায় অজ্ঞাত যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে শিশু হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জরুরী ভিত্তিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পরামর্শ দেন। উদ্ধারকারীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত যুবককে নিয়ে যায়। কিছুক্ষন পর কে বা কাহারা ঐ যুবককে মৃত অবস্থায় শিশু হাসপাতালে বারান্দায় ফেলে রেখে চলে যায়।

ঘটনাটি হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পারলে তারা বিষয়টি পুলিশকে অবগত করেন। পরে পুলিশ হাসপাতালের বারান্দা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১