সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সন্ধ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় ১ মরদেহ উদ্ধার, নিখোঁজ ২৪

২:৪৩ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ Breaking News, ফিচার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল- বরিশালের বানারীপাড়া উপজেলার দাসের হাট এলাকার মসজিদ পয়েন্টে সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চ (এমএল ঐশী) ডুবির ঘটনায় এখন পর্যন্ত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে আরো ২৪ জন। আজ বুধবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

1423164_o_picঘটনার পরপরই বানারীপাড়া ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেছেন বলে জানান বানারীপাড়া লঞ্চঘাটের টোল আদায়কারী শাজাহান।

তিনি জানান, সকাল সাড়ে ১০টার দিকে ইজারাদার লঞ্চঘাট থেকে ১৫ যাত্রী নিয়ে একটি লঞ্চ উজিরপুর হাবিবপুর যাচ্ছিল। পথে চাখারের কালীরবাজার এলাকায় পৌঁছে ওই লঞ্চটি কয়েকজন যাত্রী নামিয়ে আরো প্রায় ১০-১৫ জন যাত্রী তুলে যাত্রা শুরু করেন।

পরে লঞ্চটি দাসেরহাট বাজারে গিয়ে সন্ধ্যা নদীর ভাঙনপাড়ে দাঁড়ায়। এসময় যাত্রী নামাতে গিয়ে নদী ভাঙন ও স্রোতের কারণে লঞ্চটি ডুবে যায়। এরপরই কয়েকজন যাত্রী সাঁতরে তীরে ওঠে আসে। পরে এ ঘটনায় এক নারীর মৃতদেহ উদ্ধার করা হলেও এখনও ২৪ যাত্রী নিখোঁজ রয়েছে।

বরিশাল বানারীপাড়া উপজেলা ইউএনও শহিদুল ইসলাম জানান, ঘটনার পর স্থানীয় ডুবুরি ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ শুরু করে। বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিদলও ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে যোগ দিয়েছে।