মির্জাপুরে তৃতীয় শ্রেণীর শিশু ছাত্রী গণধর্ষণের শিকার

৩:১০ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই শিশু ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

dhorson

আজ (২১ সেপ্টেম্বর) বুধবার ওই ছাত্রীর মা মির্জাপুর থানায় মামলা করেছেন বলে জানিয়েছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মেয়েটি মঈন নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

জানা যায়, সোমবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে মেয়েটি বাইরে যায়। এ সময় রাজাবাড়ি গ্রামের মোঃ রিপন, একই গ্রামের মনির হোসেন ও পাশের গবড়া গ্রামের খোকন মিয়া ওই ছাত্রীর মুখে গামছা পেঁচিয়ে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা ডালায় নিয়ে গণধর্ষণ করে শিশুটিকে ফেলে যায়।

ফিরতে দেরি হওয়ায় মেয়েটির মা খুঁজতে বের হন। পরে তাকে ডালায় রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়। তারা শিশুটিকে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর সদর সরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ বুধবারও তার রক্তক্ষরণ হচ্ছিল বলে জানান শিশুটির মা। এই শিশু মেয়েটির সঙ্গে যারা এ অন্যায় আচরণ করেছে তাদের কঠোর বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন সময়ের কন্ঠস্বরকে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।