সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কালিয়াকৈরে কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু

৫:১২ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: কালিয়াকৈরে নাহিদ হাসান (২১) নামের এক কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি মঙ্গলবার বিকেলে ঘটলেও চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যাওয়ার পর আজ বুধবার বেলা সাড়ে ১০টার দিকে বিষয়টি জানাজানি হয়। নিহত নাহিদ জয়পুরহাট সদর থানাধীন চকউজাল গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে এবং কালিয়াকৈর উপজেলার উলুসরা এলাকার তমছের আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় এফবি ফুটওয়্যার কারখানায় চাকুরী করতো।

deate

নিহত নাহিদের চাচা ওবায়দুল জানান, মঙ্গলবার কারখানায় কাজ করতে গিয়ে অসাবধানতবশত একটি মোটর দুর্ঘটনায় নাহিদ মারাত্মক আহত হয়। পরে তাকে উদ্ধার করে কারখানা কর্তৃপক্ষ চক্রবর্তী এলাকার শেখ ফজিলাতুননেচ্ছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তার মৃত্যু হয়। পরে সেখান থেকে লাশ সকাল সাড়ে ৯টার দিকে উলুসারা এলাকার এফবি ফুটওয়্যার কারখানায় নিয়ে আসা হয় এবং সেখান থেকে পুলিশকে অবহিত না করেই লাশ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয় কর্তৃপক্ষ।

এদিকে কারখানা কর্তৃপক্ষ জানিয়েছেন, কারখানা ছুটির পর মঙ্গলবার সন্ধ্যায় কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় বাসের ধাক্কায় মারাত্মক আহত হয় নাহিদ। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে এফবি ফুটওয়্যারের ডিপুটি ম্যানেজার (এইচআর, এ্যাডমিন এন্ড কমপ্লায়েন্স) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, ‘আমাদের কারখানায় কোন শ্রমিক মারা যায়নি। তবে কারখানার বাইরে বাড়ইপাড়া এলাকায় বাসের ধাক্কায় নাহিদ নিহত হন।’ গাজীপুর শিল্প পুলিশের-২ এর ওসি (কালিয়াকৈর অঞ্চল) মোঃ শহিদ জানান, ‘বিষয়টি শুনেছি। তবে কারখানা কর্তৃপক্ষ বলছে ওই শ্রমিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।’