রাজধানীতে ম্যাচ ফ্যাক্টরিতে ৭ বছরের শিশুকে পিটিয়ে হত্যা


❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ আলোচিত

সময়ের কণ্ঠস্বর- রাজধানীর শ্যামপুরে উজালা ম্যাচ ফ্যাক্টরির ভিতরে আব্দুল্লাহ (৭) নামে এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

hottaনিহতের মা আয়েশা বেগম জানান, তারা বর্তমান শ্যামপুর আলিবহর এলাকায় ভাড়া থাকেন। তিনি ওই এলাকার কমিউনিটি সেন্টারে কাজ করেন। কাজ শেষে বাড়ি ফিরে তিনি তার ছেলেকে দেখতে না পেয়ে আশে-পাশে খোঁজাখুঁজি করেন। পরে স্থানীয় এক মহিলা বলেন যে, তার ছেলেকে ম্যাচ ফ্যাক্টরির ভেতরে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখা গেছে। তিনি সেখানে ছুটে গিয়ে ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কে বা কারা মেরেছে তিনি তা বলতে পারেননি।

শিশু আবদুল্লাহর মা আয়েশা বেগম জানান, তার ছেলেকে কারা কী কারণে পিটিয়ে হত্যা করলো,সেটা জানেন না তিনি।তবে তার সন্তানকে হত্যার পর কেউ লাশ সেখানে ফেলে যায় বলে ধারণা করছেন তিনি।শিশু আবদুল্লাহর খুনিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নেওয়ারও দাবি জানান আয়েশা।

কদমতলী থানার পিএসআই জাকিরুল ইসলাম বলেন, খবর পেয়ে তারা প্রথমে ঘটনাস্থলে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গেছেন। কারা কী কারণে শিশুটিকে হত্যা করলো সেটা জানার চেষ্টা করছেন।