সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের এজলাসে অগ্নিকান্ড

৬:৫৪ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের এজলাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার সকাল পৌনে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

fire_barisalnewscom_051115-thumbnailগোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সেরেস্তাদার মোঃ মারুফ হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে এসির আউটডোর ইউনিটে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে এজলাসের ভিতর অন্ধকার হয়ে যায়। এসময় এজলাসে থাকা আদালতের কর্মকর্তা-কর্মচারী, আইনজীবী ও বিচার প্রার্থীরা দিক বিদিক ছুটাছুটি করেন। পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আধা ঘন্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানে আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।