🕓 সংবাদ শিরোনাম

করোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:৩০

দিনাজপুরে চুরির ভয়ে শোবার ঘরে মরদেহ দাফন, এলাকায় চাঞ্চল্য

❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ দেশের খবর, রংপুর

দিনাজপুর প্রতিনিধি- একে তো মৃত্যুশোক, তার ওপর লাশ চুরি যাওয়ার ভয়। বজ্রপাতে নিহত ব্যক্তিদের ব্যাপারে এক অদ্ভুত লোকবিশ্বাসের কারণে স্বজনদের বিড়ম্বনায় পড়তে হচ্ছে। আর তাই দিনাজপুরে বজ্রপাতে নিহত এক ব্যক্তির মরদেহ নিজ ঘরে দাফন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রুদ্রানী বাজার এলাকায়।

122

প্রতীকী ছবি

জানা যায়, গত সোমবার দুপুরে বজ্রপাতে রুদ্রানী ভেড়ম গ্রামের সজিম উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন নিহত হন। নিহতের বাবা সজিম উদ্দিন ও বড় ভাই নুরুজ্জামান মরদেহ চুরি হওয়ার আশঙ্কায় শোবার ঘরে দাফন করেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।

নিহত সাদ্দাম হোসেনের বড় ভাই নুরুজ্জামান জানান, বজ্রপাতে নিহত ব্যক্তির মরদেহ নাকি অতি মূল্যবান। বিভিন্ন এলাকায় ব্জ্রপাতে নিহত ব্যক্তির মরদেহ চুরি হওয়ার খবর তিনি শুনেছেন। সে কারণে তার ছোট ভাই সাদ্দাম হোসেনের মরদেহ নিজেদের শোবার ঘরে দাফন করেন।

কিন্তু সাদ্দাম হোসেনের বাবা সজিম উদ্দিনের ভিন্ন কথা। তিনি বলেন, ছেলের মৃত্যুতে আমার কলিজায় আঘাত লেগেছে। তাই ছেলের কবরটি আমার সামনে রাখার জন্যই ঘরে দাফন করেছি।

৩নং কাজীহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন বিষয়টি নিশ্চিত করে জানান, কুসংস্কারের বশবতী হয়ে সাদ্দামের পরিবারের সদস্যরা এ কাজ করেছে।