🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ইসরায়েলি সেনাদের গুলিতে ১০৩ জন ফিলিস্তিনি নিহত


❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: চলতি বছরের শুরু থেকে এ পর্যন্ত অর্থাৎ আট মাসে ইসরায়েলি সেনাদের গুলিতে ১০৩ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। ফিলিস্তিনি সংবাদমাধ্যম আল কুদস প্রেস মঙ্গলবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

israil1474464796২০১৫ সালের অক্টোবরে জেরুজালেমে মসজিুদল আকসাকে কেন্দ্র করে ইন্তিফাদা শুরুর পর থেকে এ পর্যন্ত এ নিয়ে ২৪৮ জন ফিলিস্তিনি নিহত হয়েছে ইসরায়েলি সেনাদের গুলিতে।

আল কুদস জানিয়েছে, চলতি বছর সর্বশেষ ইসরায়েলি সেনাদের গুলিতে নিহত হয়েছে ১৬ বছরের যুবক ইসা তারায়রাহ। পশ্চিম তীরের আল-খলিল শহরের বানি নায়িম এলাকায় সেনাদের গুলিতে মঙ্গলবার ইসার মৃত্যু হয়। ইসাকে নিয়ে আল খলিল শহরে ইসরায়েলি সেনাদের গুলিতে নিহতের সংখ্যা ৭৭ এ দাঁড়ালো। কেবল মাত্র চলতি সপ্তাহতেই সেনাদের গুলিতে চার ফিলিস্তিনির মৃত্যু হয়েছে।