• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:০৫

পাবনায় রিভলবারসহ আ’লীগ নেতা সন্ত্রাসী আলম গ্রেফতার

⏱ | বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ 📁 দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী এলাকা থেকে রিভলবারসহ আ’লীগ নেতা সন্ত্রাসী আলম হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে পাকশী রেলওয়ে কলোনীর একটি বাসা হতে তাকে আটক করা হয় বলে ঈশ্বরদী থানা পুলিশ নিশ্চিত করেছে। আটককৃত সন্ত্রাসী আলম পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল এলাকার সাইদার আলী প্রামাণিকের ছেলে।

unnamedথানা সূত্রে জানা গেছে, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদারের নেতৃত্বে পাকশী পুলিশ ফাঁড়ির আইসি জান মোহাম্মদ আলমগীর হোসেন ও একদল পুলিশ গোপন সূত্রের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায়। অভিযানে আলমের বাসা হতে পাকিস্তানী আট বোরের রিভলবার উদ্ধার করা হয়।

থানা সূত্রে আরো জানা গেছে, আলমের বাড়ি দিয়াড় বাঘইলে হলেও সে দীর্ঘদিন রেলওয়ের কোয়ার্টার দখল করে অবৈধভাবে বসবাস করছিল। আলমের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় ৫টি এবং রেলওয়ে থানায় ১টি ডাকাটির মামলা রয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছে।

আলম হোসেন পাকশী ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন। থানায় আটক আলম জানায়, সে পাবনা জেলা অটো টেম্পু  চালক সমিতির সাধারণ সম্পাদক।