🕓 সংবাদ শিরোনাম

কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৩:৫৯

দিনাজপুরে পুলিশের তাড়া খেয়ে মাদকসেবীর নদীতে ঝাঁপ, অতঃপর লাশ

❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ দেশের খবর, রংপুর

শাহ্ আলম শাহী, দিনাজপুর প্রতিনিধি-

দিনাজপুরের বিরলে দোলন (৩৪) নামে এক যুবকের লাশ পুণর্ভবা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে পুণর্ভবা নদীর উপর রেল ব্রীজের নিচ থেকে উদ্ধার করা হয় ।

news_dinajpurনিহতের ভাই মুন্না জানায়, মঙ্গলবার রেল ব্রীজের পার্শ্বে মাদক সেবন করছিলো কয়েক যুবক। সেখান থেকে ২ যুবককে আটক করে পুলিশ। অন্য ৩ যুবক পুলিশের তাড়া খেয়ে নদীতে ঝাপিয়ে পড়ে। ২ যুবক সাঁতার কেটে নদী পাড় হয়ে চলে যায়। দোলন নামক যুবক সাঁতার না জানায় পানিতে ডুবে যায়।

বুধবার সকালে যুবকের লাশ রেল ব্রীজের নীচে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। লাশের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এদিকে বিরল থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত জানায়, আমরা মঙ্গলবার রেল ব্রীজের পাশে  কোন পুলিশী অভিযান চালাইনি এবং সেখান থেকে কাউকে আটক করা হয়নি।