🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

ঢাকায় অ্যাপেল অথরাইজড স্টোর চালু হচ্ছে বৃহস্পতিবার


❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০১৬ বিজ্ঞান ও প্রযুক্তি

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক-

অ্যাপল পণ্য ব্যবহারকারীদের জন্য সুখবর। দীর্ঘ দিনের অপেক্ষা শেষে ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে যাত্রা শুরু করছে অ্যাপেল অথরাইজড স্টোর।

বিসিএস কম্পিউটার সিটিতে এটাই প্রথম এবং একমাত্র অ্যাপেল অথরাইজড আউটলেট। আউটলেটটি শুরু করছে বাংলাদেশের ‘অ্যাপেল প্রিমিয়াম রিসেলার’এক্সিকিউটিভ ম্যাশিনস লিমিটেড।

66222মেঘনা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান এক্সিকিউটিভ ম্যাশিনস (ইএমএল) ২০০৯ সালে অ্যাপেল প্রিমিয়ার রিসেলার হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করে। সেই থেকে অত্যন্ত সুনামের সাথে বাংলাদেশের অ্যাপেল ইউজারদের চাহিদা পূরণ করে আসছে প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় বিসিএস কম্পিউটার ভবনে এই শোরুমের যাত্রা শুরু হতে যাচ্ছে।

আউটলেটের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে আগামীকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) থেকে।

আউটলেটের ঠিকানা: গ্রাউন্ড ফ্লোর, দোকান নম্বর ৩২, বিসিএস কম্পিউটার সিটি।