ঢাকার পথে খালেদা জিয়া, দেশে পৌঁছাবেন বিকেলে

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ Breaking News, জাতীয়

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- পবিত্র হজ পালন শেষে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে মদিনা আবদুল আজিজ বিমানবন্দর থেকে দেশের পথে রওনা দেন তিনি।

25203আবুধাবিতে ৩ ঘণ্টা যাত্রাবিরতি দিয়ে আমিরাত এয়ারলাইনসের একটি ফ্লাইটে বিকেল ৫টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে তার। চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান ও শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৭ সেপ্টেম্বর সৌদি বাদশাহর রাজকীয় অতিথি হিসেবে হজ পালন করতে যান বেগম খালেদা জিয়া। পরবর্তীতে লন্ডন থেকে বড় ছেলে তারেক রহমান তার পরিবারসহ এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পরিবারের সদস্যরা হজ পালন করতে সৌদি আরবে যান।

হজ পালন শেষে সর্বশেষ মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত করেন বিএনপি চেয়ারপারসন। এ সময় সৌদি বিএনপির নেতাকর্মীসহ কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ ও খালেদা জিয়ার সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

এদিকে খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। ঢাকা মহানগর বিএনপি এরইমধ্যে তার সব ইউনিটকে প্রস্তুত করেছে দলের চেয়ারপারসনকে অভ্যর্থনা জানানোর জন্য।

এ ছাড়া জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য অঙ্গ সংগঠনগুলো নিজেদের মতো করে শোডাউনের প্রস্তুতি নিচ্ছে। খালেদা জিয়া বিমানবন্দরে পৌঁছানোর আগেই নেতা-কর্মীদের সেখানে উপস্থিত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে সংগঠনের পক্ষ থেকে।