🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য দল ঘোষণা, রয়েছেন যারা


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক - বেশ দেড়িতেই চূড়ান্ত দল পাচ্ছে ভক্তরা। আফগান দল দেশের মাটিতে। আর দল ঘোষণা করছে বাংলাদেশ। তাসকিন ও সানির রেজাল্টের জন্য যত অপেক্ষা।

বৃহস্পতিবারই চূড়ান্ত দল ঘোষণা দেয়ার কথা রয়েছে। তবে এর আগে দেখে নিতে পারেন আফগান সিরিজে বাংলাদেশের সম্ভাব্য দল। আজ ঘোষণা করা হবে প্রথম ওয়ানডের স্কোয়াড! আগামী ২৫ সেপ্টেম্বর হবে দুই দলের প্রথম ওয়ানডে।

পুলের ২০ ক্রিকেটারের মধ্য থেকে ১৫ ক্রিকেটারকে বেছে নেওয়া হবে। কারা থাকছেন এ স্কোয়াডে তা নিয়ে জল্পনা-কল্পনা অনেক আগের থেকেই। অটোমেটিক চয়েজ হিসেবে থাকছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও রুবেল হোসেন।

ban-vs-afgকয়েকটি পজিশনের ক্রিকেটারদের নিয়ে ভেবেছেন নির্বাচকরা। তামিম ও সৌম্যর ব্যাপআপ ওপেনার কে থাকবেন? ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় পুলে থাকলেও ইমরুলের নাম আসছে বেশিরভাগ সময়ই। সেক্ষেত্রে বিজয়কে বাইরে থাকতে হতে পারে। সাকিবের সঙ্গে জুটি বাঁধতে পারেন মোশাররফ হোসেন রুবেল। বাঁহাতি এ অলরাউন্ডার আট বছর পর জাতীয় দলে ফিরছেন।

রুবেল হোসেন ও মাশরাফি বিন মুর্তজার সঙ্গে পেস বোলিংয়ে থাকবেন তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম। আফগানিস্তানের বিপক্ষে তিন পেসার নিয়ে মাঠে নামার পরিকল্পনা বাংলাদেশের।

তৃতীয় স্পিনার ও লেট অর্ডারে ব্যাটসম্যান হিসেবে খেলবেন নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত। এজন্য বাইরে থাকতে হবে মেহেদেী হাসান মিরাজকে। টি-টোয়েন্টিতে অভিষিক্ত হওয়া সৈকত এবার ওয়ানডের অভিষেকের অপেক্ষায়।

বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোশাররফ হোসেন রুবেল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

বাইরে থাকবেন: এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ, আলাউদ্দীন বাবু, শুভাষিস রায় ও তাইজুল ইসলাম। আজ জাতীয় ক্রিকেট দলের কোনো অনুশীলন নেই। বিকেলে টিম হোটেলে উঠবেন ক্রিকেটাররা।