🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সেলিমা-শিমুলসহ ১৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ জাতীয়

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- রাজধানীর পল্লবী থানার একটি নাশকতার মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ ১৪ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

selima-maruf-shimul_23বৃহস্পতিবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা এই আদেশ দেন। পরে আদালতের সরকারি কৌঁসুলি তাপস কুমার পাল জানান, গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় আদালত অভিযোগপত্র আমলে নিয়ে পলাতক ১৪ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মামলায় উল্লেখযোগ্য আসামিরা হলেন- বিএনপির চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান, বিএনপি নেত্রী সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া প্রমুখ।

২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে পল্লবী থানা এলাকায় নাশকতার অভিযোগে এ মামলাটি দায়ের করা হয়।