🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৫৯

আড়াইহাজারে চার জুয়াড়ি শ্রী ঘরে

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ ঢাকা, দেশের খবর

এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে গতকাল বুধবার রাতে পুলিশ চার জুয়াড়িকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরমঞ্জামসহ বেশ কিছু টাকা ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। উপজেলা নৈকাহন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে পুলিশ।

siri-ghor

আকটকৃতরা হলেন, ওসমানের ছেলে রতন, নুরের ছেলে ইসমাইল, খালেকের ছেলে বারেক, ছিদ্দিকের ছেলে সোহেল। স্থানী সূত্রে জানা গেছে, দিনে বিভিন্ন কাজে জড়িত থাকলেও এরা রাতে জুয়া খেলার পাশাপাশি এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। আজ বৃহম্পতিবার পুলিশ আটককৃতদের নারায়ণগঞ্জের আদালতে পাঠিয়েছেন।