🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

হঠাৎ বিয়ের পিঁড়িতে কণ্ঠশিল্পী কোনাল


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ বিনোদন

news_picture_36939_konal1


বিনোদন ডেস্কঃ

বিয়ে করলেন কণ্ঠশিল্পী কোনাল। হঠাৎ করেই গতকাল রাতে পারিবারিকভাবে এই বিয়ে সম্পন্ন হয়। আর পাত্র সাংবাদিক মঞ্জুর কাদের জিয়া। হালের অন্যতম বিনোদন সাংবাদিক তিনি।

দীর্ঘদিন ধরেই তাদের বিয়ের কথাবার্তা চলছিল। শেষ পর্যন্ত কোনালের বাবার পীড়াপীড়িতেই বিয়েটা তরান্বিত হয়। কারণ আগামীকাল কুয়েতে প্রত্যাবর্তন করবেন তিনি। তার আগেই কিছু একটা করতে হবে বলে বাবাকে কথা দিয়েছিলেন কোনাল। সেই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যায় তাদের বাসায় যায় জিয়ার পরিবার। পাকাপোক্ত কথাবার্তা সারতে এসে শুভ কাজটাই সম্পন্ন হয়ে যায়।

অন্যদিকে জিয়া জানান, বুধবার সন্ধ্যায় বিয়েটা এতো দ্রুত ঘটে গেছে যে, কারও সঙ্গে যোগাযোগের সময় পাইনি। কোনালের সঙ্গে বাকি জীবনটা কাটাবো বলে ভালাবাসার পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছি। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।

এই বিভাগ থেকে আরও পড়ুন :