• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, রাত ৯:৪৬

জল্পনা-কল্পনা শেষে শুরু হলো নিরবের বলিউডি ছবির শুটিং

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর-  নতুন ছবিতে কাজ শুরু করছেন চিত্রনায়ক নিরব। ছবির নামা ‘বালা’। যার বাংলায় অর্থ দাঁড়ায় ‘বিপদ’। বলিউডে তার কাজ করার  খবরটি বেশ আগে থেকেই আভাস পাওয়া গেলেও মুখে কুলূপ এটে ছিলেন হালের এই জনপ্রিয় নায়ক। তবে গত মাসে আনুষ্ঠানিকভাবে ‘ভারতের ব্যাঙ্গালুরে ‘বালা’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করার পরেই খবরটি যখন প্রচার হয় তখন হৈচৈ পড়ে গিয়েছিল মিডিয়া পাড়ায়।

nirobতবে অনেকের মনে কৌতূহল দানা বেঁধেছিল কবে থেকে বলিউডের ছবির শুটিং করবেন? আদৌ কি তিনি ছবিটিতে অভিনয় করবেন, সেটা নিয়েও সমালোচকরা নানা কানাকানি শুরু করেছিলেন। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ভারতের উত্তর প্রদেশে কেরেলায় ছবিটির শুটিং শুরু করছেন নিরব।

এর আগে গত সোমবার বিকেল সাড়ে পাঁচটার ফ্লাইটে বেঙ্গালুরে ঊড়ে গেছেন তিনি।

এ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী কাভিতা রাধ্যেশাম। শুধু তাই নয়, বলিউডের এই ছবিতে নিরবের সঙ্গে পাকিস্তানের মীরা খানকেও অভিনয় করতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন ফয়সাল সাইফ। অর্থাৎ বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের তারকাদের সম্মিলন ঘটতে যাচ্ছে এ ছবিতে।

nriob2কেরেলা থেকে নিরব সময়ের কণ্ঠস্বরকে জানালেন, ‘ইতোমধ্যে তিন ধরে শুটিং চলছে। আজ থেকে আমার অংশের কাজ শুরু হচ্ছে। টানা ২৫ দিন ‘বালা’র শুটিং করবেন বলে জানিয়েছেন এই অভিনেতা। ‘বালা’ ছবিতে একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন বলেও জানান তিনি।