সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি জামায়াতের ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল

৪:১০ অপরাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: হত্যা ও বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় (জি আর ৪৫/১৫) সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর থানা বিএনপির সভাপতি মজিবুর রহমান লেবুসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দিয়েছে পুলিশ।

sova

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ সিরাজগঞ্জ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী আদালত-১) আদালতে অভিযোগ পত্রটি দাখিল করেন সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম-১। মামলায় মজিবুর রহমান লেবু ছাড়াও বিএনপি জামায়াতের ১৩০ নেতাকর্মীকে আসামী করা হয়েছে।

এর মধ্যে রয়েছেন: জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, মুন্সি কামাল উদ্দিন, সহ-সাধারন সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সহ-সাংগঠনিক সম্পাদক নুর কায়েম সবুজ, সাধারন সম্পাদক অমর কৃষ্ণ দাস, সিরাজগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা, সাধারন সম্পাদ মুন্সি আলম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, জেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন রাজেশ, জেলা যুবদলের সভাপতি আবু সাঈদ সুইট, সাধারন সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু প্রমূখ।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবু ও পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা ও বিএনপি নেতা শহিদুল ইসলাম বর্তমানে কারাগারে আটক রয়েছেন। সিরাজগঞ্জ চীফ জুডিসিয়াল (সদর থানা) আদালতের জেনারেল রেজিষ্টার অফিসার (জিআরও) আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ মামলার নথি থেকে জানা যায়, ২০১৫ইং সালের ৩১ জানুয়ারী হরতাল-অবরোধ চলাকালে সদর উপজেলার রামগাতিতে পেট্রোল বোমা হামলায় পান ব্যবসায়ী গনেশ দাস নিহত হওয়ার অভিযোগে বিএনপি, ছাত্রদল, যুবদল ও জামায়াতের ১১৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০ জনকে আসামী করে মামলা দায়ের করেন সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস আই) দুলাল হোসেন। এর মধ্যে ৮১ নেতাকর্মী জামিনে রয়েছে। পলাতক রয়েছে ৪৮ জন।