আশুলিয়ায় চার হাজার বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

⏱ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ 📁 ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: আশুলিয়ার মধুপুর বড়টেক এলাকায় তিতাস কর্তৃপক্ষের অভিযানে চার হাজার বাসা বাড়ির অবৈধ গ্যাসের সংযোগ বিছিন্ন ও প্রায় ১০ কিলোমিটার গ্যাস পাইপ জব্দ করা হয়েছে।

gass

আজ বৃহস্পতিবার দুপুরে নির্বাহি ম্যাজিষ্ট্রেট বিকাশ বিশ্বাস ও সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষের ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্ত্বে এই অভিযান পরিচালনা করে গ্যাসের অবৈধ সংযোগ পাইপ জব্দ করে ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিষ্ট্রিবিউশনের ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ সিদ্দিকুর রহমান জানান, ধারাবাহিকভাবে অবৈধ গ্যাস নির্মুলে সকলের সহযোগিতার দরকার। পাশাপাশি এলাকার যারা এ ধরনের অসাধু কাজের সঙ্গে জড়িত তাদের পরিচয় দেয়ার অনুরোধ জানান স্থানীয়দের কাছে।

এদিকে স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়, আশুলিয়ার মধুপুর এলাকার আমারুল্লাহ, কন্ডা এলাকার সামাদ, হাবিবুর, ফজর মন্ডল, আবদুল হাই ও মুন্না নামের ব্যক্তিরা মোটা অঙ্কের টাকার বিনিময়ে এই অবৈধ গ্যাস সংযোগ স্থাপন করেন।

পুলিশ জানায়, বিভিন্ন এলাকায় যারা অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়েছে তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে। এই সব ব্যক্তির জড়িতের বিষয় ও পরিচয় নিশ্চিত হলে তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।