দুর্নীতির অভিযোগ তুলে আশুলিয়ায় সাব রেজিষ্ট্রার পদত্যাগের দাবিতে কর্মবিরতি

৪:৪৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে আশুলিয়ায় সাব রেজিষ্ট্রার গাজী আবু হানিফের পদত্যাগের দাবিতে কর্মবিরতি পালন করেছে আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতি। আজ বৃহস্পতিবার সকাল থেকে আশুলিয়া সাব রেজিষ্ট্রারের কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে কর্মবিরতি শুরু করেন তারা। কর্মবিরতি করার ফলে সাবরেজিষ্ট্রার অফিসে আসা গ্রাহকরা চরম দুর্ভোগে পড়েছেন।

savar

আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতির সভাপতি তাজুল ইসলাম জানান, গত ১৯ আগষ্ট আশুলিয়া সাব রেজিষ্ট্রার অফিসে যোগ দেন গাজী আবু হানিফ। যোগ দেওয়ার পরে থেকে তিনি সাব-রেজিষ্ট্রারের কর্মকর্তা ও কর্মচারীদের দায়িত্ব পালনে হুমকি ধামকি ও বকাবাজি করেন। এ সময় তিনি অজ্ঞাত কারনে সাবরেজিষ্ট্রার কার্যালয়ে তালা ঝুলিয়ে অফিসের ভিতরে অবস্থান নিয়েছে। অফিসের বাহিরে দলিল লেখক কল্যাণ সমিতির কর্মচারীরা কর্মবিরতি শুরু করলে সাবরেজিষ্ট্রার বলেন আমার বিরুদ্ধে আন্দোলন করে তাদের কোন লাভ নেই পৃথিবীর সকল ক্ষমতা আমার কাছে। আমি কোন মন্ত্রী এমপিকে ডরাই না। আমার অফিসে আমি কাউকে ডুকতে দেবনা। যা ইচ্ছে আমি তাই করবো। এদিকে হঠাৎ করে ওই সাবরেজিষ্ট্রার আন্দোলন কারীদের উপর চড়াও হলে সাব রেজিষ্ট্রারের পিয়ন তাকে ঠান্ডা হওয়ার জন্য তার মাথার উপর পানি ঢেলে দেন। পদত্যাগ না করা পর্যন্ত কর্মবিরতি চলবে বলে জানিয়েছে দলিল লেখক কল্যাণ সমিতির সদস্যরা।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মতিউর রহমান সময়ের কণ্ঠস্বরকে বলেন, সাবরেজিষ্ট্রার একটু পাগল টাইপের এজন্য আমরা তাকে নিরাপত্তা দিতে এখানে এসেছি। যে কান অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই সাবরেজিষ্ট্রার অফিসের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।