• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আয়নাবাজি আমার কাছে একটি গন্তব্য’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ বিনোদন

news_picture_36952_aynabaji-1


বিনোদন ডেস্কঃ

টেলিভিশন নয়, ইন্টারনেট নয়, সিনেমা হলে গিয়ে ‘আয়নাবাজি’ চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এই অভিনেতা বলেন, ‘টেলিভিশনে নয়, ইন্টারনেটে নয়, আয়নাবাজি দেখুন আপনার প্রিয় কোনো সিনেমা হলে।’

প্রথমবার সিনেমা নির্মাণ করেছেন গুণী বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা। ‘আয়নাবাজি’ নামের এই সিনেমাটি মুক্তি পাবে আগামি ৩০ সেপ্টেম্বর। আয়নাবাজি চলচ্চিত্রের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

সিনেমা প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘আয়নাবাজি আমার কাছে শুধু একটি সিনেমা নয়, আমার একটি গন্তব্য। যেখানে আমি পৌঁছাতে চেষ্টা করেছি। হয়তো আয়নাবাজির হাত দিয়ে আমি আমার শহরের সেই মানুষটিকে খোঁজার চেষ্টা করেছি, যারা পাপ জমায় শুধুই নিজের অস্ত্বিত্ব খুঁজে পাবার জন্য।’

‘আয়নাবাজি’র প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন নাবিলা। আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন ইফফাত তৃষা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন পার্থ বড়ুয়া। আরো আছেন- গাউসুল আলম শাওন, এজাজ, সোহেল’সহ অনেকে।

কনটেন্ট ম্যাটারস লিমিটেড প্রযোজিত ও হাফ স্টপ ডাউন লিমিটেডের নির্মিতব্য ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গাউসুল আলম শাওন। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। চিত্রগ্রহণে রয়েছেন রাশেদ জামান।