🕓 সংবাদ শিরোনাম

এক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদেরসেদিন অনেক ঝড় মাথায় নিয়ে দেশে আসতে হয়েছিল: প্রধানমন্ত্রী

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

কে তার ‘সাইয়াঁ’, অবশেষে জানালেন শুভশ্রী!


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ বিনোদন

news_picture_36933_subhashree1-1


বিনোদন ডেস্কঃ

গোপন কথাটি কি চাইলেই গোপন রাখা যায়? যারা সেলিব্রিটি, তাদের পক্ষে ব্যাপারটা নিঃসন্দেহে মুশকিলের! সব সময়েই তাদের ঘিরে থাকে কৌতূহলী নজর। ফলে, চাইলেও সব সময় ব্যক্তি জীবনকে ঢেকে রাখা সম্ভব হয় না।

কিন্তু, ঝুলি থেকে শেষ পর্যন্ত বিড়াল বেরিয়েই এল! ঠিক যেমন অঞ্জনা বসু ধরে ফেললেন বাড়ির ড্রাইভার আসলে তার ভাইপো, সেরকমই শুভশ্রীর প্রেমের ভিডিও ছড়িয়ে পড়ল হাটে-বাজারে।

আসলে শুভশ্রীর এই প্রেম রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘অভিমান’-এর সূত্রে। সেই ছবিতেই অভিনয় করেছেন অঞ্জনা বসুও। নায়ক জিৎ যাঁর বাড়িতে একটি বিশেষ উদ্দেশ্য নিয়ে ড্রাইভার সেজে ঢুকেছেন।

সদ্য মুক্তি পেয়েছে সেই ছবিরই নতুন গান ‘সাইয়াঁ’। সোনু নিগমের কণ্ঠে গানটি নিঃসন্দেহে মন মাতানোর মতোই!

এই বিভাগ থেকে আরও পড়ুন :