🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

হোসেনপুরে প্রধান শিক্ষক কর্তৃক জাতির জনকের ছবি অবমাননা তদন্তে প্রমানিত


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

উজ্জ্বল কুমার সরকার, হোসেনপুর প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে প্রধান শিক্ষক কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা করা সহ বিভিন্ন অনিয়নের ঘটনা তদন্তে প্রমানিত হয়েছে। এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আসাদুজ্জামান প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ম্মারক নং উশিঅ/ হোসেন/৪৯৫ তাং ০৪/৯/১৬ ইং তদন্ত প্রতিবেদন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর প্রেরণ করেছেন।

kisorgonj

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক শামীমা আক্তারের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননাসহ ২০১৫-১৬ইং অর্থ বছরের উপবৃত্তির টাকা বিতরণে অনিয়ম ও আত্মসাৎ এবং ক্ষুদ্র মেরামতের টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়ার পর তদন্ত কমিটি গঠন হয়। তদন্ত কর্মকর্তা সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুল্লাহ আল মাছুদ সরজমিনে তদন্ত করে প্রতিবেদন জমা দেন।

উপজেলা শিক্ষা অফিসার মোঃ আসাদুজ্জামান সময়ের কণ্ঠস্বরকে জানান, তদন্তে ঘটনা প্রমানিত হওয়ায় অভিযুক্ত প্রধান শিক্ষক শামীমা আক্তারকে অন্যত্র বদলি ও বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করেছেন।

এদিকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল মোতালিব সময়ের কণ্ঠস্বরকে জানান, অভিযুক্ত প্রধান শিক্ষককে আইনের আওতায় এনে তাকে গ্রেফতারসহ চাকুরী থেকে বরখাস্ত করা আবশ্যক। অভিযুক্ত প্রধান শিক্ষক শামীমা আক্তার সময়ের কণ্ঠস্বরকে জানান, দীর্ঘদিন ধরে একটি পক্ষ আমাকে সরানো জন্য অভিযোগ দিয়েছে।