🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

দেশে ফিরলেন খালেদা জিয়া


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকেল ৫টা ১০ মিনিটে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

ফাইল ফটো

ফাইল ফটো

বিমানবন্দরে তাকে শুভেচ্ছা জানাতে বিএনপি নেতাদের মধ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মুজিবুর রহমান সারোয়ারসহ বিপুল নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

গত ৭ সেপ্টেম্বর (বুধবার) বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইটে খালেদা জিয়া জেদ্দার উদ্দেশে যাত্রা করেন।

সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ আল সৌদের আমন্ত্রণে হজ পালন করতে যান সাবেক প্রধানমন্ত্রী। বিএনপির চেয়ারপারসনের সঙ্গে তাঁর ব্যক্তিগত সচিব আব্দুস সাত্তারসহ ১০ সফরসঙ্গী ছিলেন। হজ পালনকালে খালেদা জিয়ার সঙ্গে তাঁর বড় ছেলে তারেক রহমানসহ পরিবারের অন্য সদস্যরা যোগ দেন।

জানা গেছে, হজ পালন শেষে সৌদি আরবের মদিনা শরিফ থেকে একই বিমানে পরিবারের সদস্যদের সঙ্গে দুবাই এসে ছেলে ও পরিবারের অন্য সদস্যদের বিদায় জানিয়ে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হন বেগম খালেদা জিয়া।